রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন

বরিশালে প্রবেশে নিষেধাজ্ঞা

বরিশালে প্রবেশে নিষেধাজ্ঞা

বরিশাল জেলায় বাইর থেকে সবার প্রবেশের ওপরে নিষেধাজ্ঞা আরোপ করেছে জেলা প্রশাসক (ডিসি) এস এম অজিয়ার রহমান। করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১০টায় ডিসি এ নিষেধাজ্ঞ জারি করেন। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ আদেশ চালু থাকবে বলে জানান তিনি।

ডিসি এস এম অজিয়ার রহমান বলেন, ‘বরিশালবাসীকে নিরাপদে রাখতে কঠোর হতে বাধ্য হলাম। সরকারি নির্দেশনা অমান্য করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। বরিশালে বাইর থেকে যাতে কেউ প্রবেশ করতে না পারে, সে জন্য জেলার প্রবেশদ্বারগুলোতে নিরাপত্তাচৌকি স্থাপন করা হয়েছে। পাশাপাশি অপ্রয়োজনে যাতে কেউ ঘর থেকে বের না হয় তার নির্দেশনা দেওয়া হয়েছে।’

অপরদিকে অপ্রয়োজনে কাউকে ঘরের বাইরে পাওয়া গেলে গ্রেপ্তারসহ তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন বরিশাল মহানগর পুলিশ (বিএমপি) কমিশনার মো. শাহাবুদ্দিন খান। গতকাল সোমবার রাতে বিএমপি কমিশনারের মিডিয়া সেল থেকে এ তথ্য জানানো হয়।

বিএমপি পুলিশের পক্ষ থেকে জানানো হয়, করোনা প্রতিরোধে ইতিমধ্যে সচেতনতামূলক বহু প্রচারণা কার্যক্রম পরিচালিত হয়েছে। অপ্রয়োজনে ঘরের বাইরে যেতে নিষেধসহ সরকারি সব নির্দেশনা দেওয়া হয়েছে।

এখন থেকে কেউ নির্দেশ অমান্য করলে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তারসহ কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি দেন বিএমপি কমিশনার।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877